অভয়নগরে শিশুকে গণধর্ষণের অভিযোগ, আটক ২

jessore map

যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামে এক শিশুকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে নওয়াপাড়া কলেজের অধ্যক্ষের পরিত্যক্ত বাসভবনে এঘটনা ঘটে। শিশুটির মা রওশনারা বেগম বাদী হয়ে ৫ জনের নামে মামলা করেছেন।

আটককৃতরা হলেন, উপজেলার গুয়াখোলা গ্রামের লিয়াকত আলি বিশ্বাসের ছেলে হাসান আলি (২২) এবং একই গ্রামের হেলাল হোসেনের ছেলে সাগর (১৮)। শিশুটি তৃতীয় শ্রেনীর ছাত্রী।

পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকালে আটককৃত হাসান, সাগরসহ ৫ জনে ওই শিশুটিকে পুজা মন্ডপে বেড়াতে নিয়ে যায়। সন্ধ্যার পরে তারা বাড়িতে ফেরার কথা বলে নওয়াপাড়া কলেজের অধ্যক্ষের পরিত্যাক্ত বাস ভবনে নিয়ে ধর্ষন করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ৫ জনই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন এলাকাবাসি হাসান ও সাগরকে ধরে পুলিশে সোপর্দ করে। ধর্ষিতাকে পরীক্ষার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর হোসেন বলেন, “ধর্ষনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। সাগর ও হাসান নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে বাকিদেরও দ্রুত গ্রেফতার করা হবে।