ভিন্ন লুকে আসছেন সুস্মি

মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের মডেল হিসেবে পরিচিতি পাওয়া সুস্মি রহমান এবার তার প্রথম সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। ছবির নাম ‘আসমানী’। ছবিটি আসছে ২রা নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ ছবিতে সুস্মি চিত্রনায়ক বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন এম সাখাওয়াত হোসেন। নিজের নতুন ছবি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন সুস্মি।

এ প্রসঙ্গে তিনি বলেন, এর আগে মডেলিং করা হলেও বড় পর্দার জন্য এটাই ছিল আমার প্রথম কাজ। এ ছবির গল্পটিও ভিন্ন ধরনের। ছবিতে ভিন্ন লুকে দর্শক আমাকে দেখতে পাবেন। এ ছবির নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। ছবির নায়ক বাপ্পিসহ ইউনিটের সবাই আমাকে বেশ সহযোগিতা করেছেন। গাইবান্ধার রসুলপুর গ্রামের চরে এবং শহরের বেশকিছু জায়গায় এর দৃশ্যধারণের কাজ হয়েছে। নির্মাতা বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

ছবির নির্মাতা এম সাখাওয়াত হোসেন বলেন, এ ছবির মূল শক্তি হচ্ছে গল্প, গান এবং সকলের অভিনয়। প্রত্যেকে বেশ সাবলীল অভিনয় করেছেন। সুস্মি নবাগত হলেও বেশ ভালো অভিনয় করেছে। আশা করি, বাপ্পি ও সুস্মি জুটি দর্শকরা পছন্দ করবেন।

ঘাসফড়িং প্রযোজিত এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, শম্পা রেজা, অরুণা বিশ্বাস, এস এম মহসিন প্রমুখ।