যশোরে ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

যশোরে এক স্কুল শিক্ষকের লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় রাজু হোসেন (৩০) নামে এক ছিনতাইকারীকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন জনতা। মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে শহরের প্রধান ডাকঘরের সামনে এই ঘটনাটি ঘটে। আটক ছিনতাইকারী রাজশাহী জেলার বোয়ালিয়া থানার দরগাহপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে।

ভুক্তভোগী শহরের স্মিথ রোডের (ডিসির বাংলো) বাসিন্দা স্কুলশিক্ষক টস্টিফেন সরোজ মন্ডল জানান, সকালে যশোর প্রধান ডাকঘর থেকে সঞ্চয়পত্র ভাঙিয়ে এক লাখ টাকা নিয়ে বাসায় যাওয়ার উদ্দেশে রিকশার জন্য অপেক্ষা করছিলাম। এই সময় ৩-৪ জন ছিনতাইকারী আমার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে দৌড় দেয়।

এসময় আমি চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে রাজু হোসেন নামে এই ছিনতাইকারীকে ধরে ফেলে। তারা রাজুকে পিটুনি দেয়। কিন্তু তার সহযোগীরা পালিয়ে যায়। পরে খবর দেওয়া হলে পুলিশ রাজুকে নিজেদের হেফাজতে নিয়ে যায়।

কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল আলম জানান, লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় রাজু নামে এক ছিনতাইকারীকে হেফাজতে নিয়েছি। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কোতয়ালী থানার ওসি অপুর্ব হাসান জানিয়েছেন, ছিনতাইয়ে জড়িত বাকিদের আটকের জন্য পুলিশ অভিযানে আছে।