প্রিমিয়ার লিগে জয় পেল ম্যান ইউ ও চেলসি

প্রিমিয়ার লিগে ঘরের মাঠে দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে তারা মধ্যম সারির দল এভারটনকে ২-১ ব্যবধানে হারায়। ইউনাইটেডের জয়ের রাতে বড় জয় পেয়েছে ফেবারিট চেলসিও। বার্নলিকে ০-৪ ব্যবধানে হারিয়ে লিগের দুই নাম্বারে উঠে আসলো সারির দল।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ২৭ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন পল পগবা। যদিও তার নেওয়া শট রুখে দেন পিকফোর্ড কিন্তু ফিরতি শটে গোল করে ঠিকই দলকে এগিয়ে দেন এই ফ্রেঞ্চ ম্যান।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতি থেকে ফিরে আবারো পগবা ম্যাজিক। তবে এবার নিজে গোল না করে সতীর্থ মার্শিয়ালকে দিয়ে গোল করান এই মিডফিল্ডার। ২-০ গোলে এগিয়ে থেকে গা ছাড়া মনোভাব নিয়ে খেলতে থাকে মরিনহোর দল। ৭৭ মিনিটে রিচারলিসনকে ডিবক্সে ফাউল করে এভারটনকে পেনাল্টি উপহার দেন স্মলিং। সিগার্ডসন এক গোল শোধ দিলেও ১-২ ব্যবধানের হার বরণ করে নিতে হয় এভারটনকে।

অন্যদিকে, বার্নলির মাঠে দুর্দান্ত জয় পেয়েছে হ্যাজার্ডকে ছাড়া খেলতে নামা চেলসি। মূলত রজ বার্কলি একাই ধ্বংস করেন বার্নলিকে। ২২ মিনিটে মোরাতাকে দিয়ে ১ গোল করানোর পর দ্বিতীয়ার্ধে নিজে করেন এক গোল। ৬২ মিনিটে উইলিয়ানের করা গোলেরও যোগানদাতা তিনি। ম্যাচের অতিরিক্ত সময়ে লফটাস চেক আরেক গোল করলে ৪-০ গোলের বড় জয় পায় চেলসি।