রাজগঞ্জে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট মণিরামপুর উপজেলার রাজগঞ্জ (২০ তম) শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে রাজগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়ের একটি ভবনের ২য় তলায়, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও বাজার কমিটির সভাপতি আবুল বাসারের সভাপতিত্বে, তমাল হোসেন ও নাজমুল হাসানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ব্র্যাক ব্যাংক লিমিটেডের রিজিওনাল হেড শেখ আব্দুল্লা আল কাফি ফিতা কেটে উক্ত ব্যাংক শাখার উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, ক্লাষ্টার ও ব্রাঞ্চ ম্যানেজার মোঃ তৌহিদুল ইসলাম, বিজনেজ ডেভলপমেন্ট ম্যানেজার কাজী মোস্তফা গাউসুল আজম, রিলেশনশীপ অফিসার আশীষ চৌধুরী, এজেন্ট মোঃ হাসান আলী, এজেন্ট ইউজার মোঃ মাহাবুবুর রহমান ও মোছাঃ হোসনেয়ারা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে উক্ত অনুষ্ঠানে বলেন, এই শাখায় এজেন্ট ব্যাংকিং এর পাশাপাশি স্বাভাবিক ব্যাংকিং এর সকল সুবিধা নিশ্চিত করা হবে।

আঙ্গুলের ছাপের মাধ্যমে বায়োমেট্রিক পদ্ধতিতে একাউন্ট খুলে সাধারণ মানুষের জন্য ব্যাংকিং সুবিধা নিরাপত্তার সাথে নিশ্চিত করা হবে।

পরে বক্তারা ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদানের মাধ্যমে অবহিত করেন।