সাংবাদিক ফখরে আলম ও বিমল সরকার গুনীজন সম্মাননা লাভ করায় অভিনন্দন

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক কালেরকন্ঠের বিশেষ প্রতিনিধি ফখরে আলম এবং ফটোগ্রাফিতে বিশেষ অবদানের জন্য দৈনিক প্রতিদিনের কথার ফটো সাংবাদিক বিমল সরকার জেলা শিল্পকলা একাডেমি কর্তৃক গুনীজন সম্মাননা লাভ করায় তাদেরকে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান। একইসাথে তারা সম্মাননা প্রদানকারি কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, প্রেসক্লাব যশোরের সদস্য এই দু’সাংবাদিকের সম্মাননা প্রাপ্তি শুধু তার নিজের নয়; যশোরের সাংবাদিক সমাজের জন্যেও গর্বের।

অপর এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)’র সভাপতি সাজেদ রহমান, সহ সভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর ও নির্বাহী সদস্য শফিক সায়ীদ তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি সম্মাননা প্রদানকারী শিল্পকলা একাডেমির প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

পৃথক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।