যশোর-৪ আসনে মহাজোট থেকে ওয়ার্কাস পার্টি’র মনোনয়ন দাবি

শুক্রবার সকালে অভয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে নওয়াপাড়া ইনস্টিটিউট অডিটোরিয়ামে এক কর্মী সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশে কর্মীরা দাবি করেন ভবদহ অঞ্চলের জলাবদ্ধতার হাত থেকে জনগনের মুক্তির জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইকবাল কবির জাহিদ উপযুক্ত প্রার্থী। তিনি দীর্ঘ দিন ধরে এ অঞ্চলের মানুষের দাবি আদয়ের আন্দোলন করে আসছেন। রাজ পথে পুলিশের লাঠিপেটায় রক্ত ঝরিয়েছেন।

ইকবাল কবির জাহিদ বলেন, এ অঞ্চলের কৃষি ও শিল্পের উন্নয়নের জন্য ইপিজেট করা জরুরী হয়ে পড়েছে। এ বিষয়ে সংসদে আলোচনা হয় না। বর্তমান সংসদ সদস্য তার নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন শুধু। তিনি পরিকল্পিত ভাবে ২০১৬ সালে ৫ অক্টোবর ভবদহ পানিবন্দি মানুষের ওপর পুলিশ লেলিয়ে দিয়েছিলেন। সে দিনকার ঘটনায় অনেকে পঙ্গু হয়ে জীবন কাটাচ্ছেন।

বাঘারপাড়া ওয়ার্কার্স পার্টির নেতা বন্দবিলা ইউপি চেয়ারম্যান ছবদুল খান বলেন, বিএনপি জোট সরকার পতন আন্দোলনে যুবমৈত্রী সংগঠনের নেতা রাসেল শহীদ হয়েছিলেন। রাসেল শহীদের পর আন্দোলন চাঙ্গা হয়ে বিএনপি’র জোট সরকারে পতন হয়। রাসেলের বাড়ি ছিল বাঘারপাড়ায়। তাই এই আসনে (অভয়নগর- বাঘারপাড়া) মহাজোট থেকে ওয়ার্কাস পার্টি মনোনয়ন পাওয়ার অধিকার রাখে।

যশোর জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য বৈকুন্ঠ বিহারী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা (এমপি), এ ছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীর-তালা আসনের এমপি, ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় নেতা লুৎফুল্লা মোস্তফা,যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির নেতা রেজোয়ান হোসেন রেজা, মরিনাপুর উপজেলা ওয়ার্কাস পার্টির নেতা গাজী আব্দুল হামিদ, অভয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতা চৈতন্য কুমার পাল, মাসুদ হাসান, অরুণ ঘটক প্রমুখ।