ভাঙ্গায় নৌকার প্রার্থী জাফর উল্লাহকে ভোট দেওয়ার আহ্বান শেখ হাসিনার

hasina
ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার সরকার গঠন করার সুযোগ দিন। আওয়ামী লীগ সরকারে না থাকলে সব উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যাবে। দেশে পিছিয়ে যাবে।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ভাঙ্গার মোড়ে নির্বাচনি পথসভায় ভোটারদের উদ্দেশে এ আহ্বান জানান শেখ হাসিনা। এ আসনে আওয়ামী লীগের একজন বিদ্রোহী প্রার্থী রয়েছেন। তিনি শেখ হাসিনার ফুফাতো ভাইয়ের ছেলে মজিবর রহমান নিক্সন, যিনি ২০১৪ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়েছিলেন।

প্রধানমন্ত্রী ভাঙ্গার জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান এবং ভোটকেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানান। প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, ‘যত সংখ্যক বেশি আসনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে। কারণ একেকটি আসন সরকার গঠনের জন্য গুরুত্বপূর্ণ।’

গোপালগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও এ আসনে নৌকার প্রার্থী কাজী জাফর উল্লাহ’র প্রথম এ পথসভায় তিনি বক্তব্য দেন। জনসভা শেষে তিনি এখন ফরিদপুরের পথে রয়েছেন।
ঢাকায় ফেরার পথে পর্যায়ক্রমে আরও ছয়টি পথসভায় বক্তব্য দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। পথসভার পরবর্তী স্থানগুলো হলো— রাজবাড়ী জেলার রাজবাড়ী রাস্তার মোড়, মানিকগঞ্জের পাটুরিয়ার আরোয়া ইউনিয়ন, মানিকগঞ্জ পৌরসভা ও ধামরাইয়ের রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ড।