অভয়নগরে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

abhaynagar jessore map
অভয়নগর যশোর

প্রতিবছরের ন্যায় এবছরও অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে স্থানীয় নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় সপ্তম শ্রেণির ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা।

বৃহস্পতিবার অনুষ্ঠিত এ পরীক্ষায় উপজেলার ৪২টি মাধ্যমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের ২০০জন শিক্ষার্থী অংশ নেয়। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত এই পরীক্ষা চলাকালিন সময়ে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি শেখ নজরুল ইসলাম, সহসভাপতি ধনঞ্জয় কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদাউস জাহান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সদস্য ওলিয়ার রহমান, সুলতান মাহমুদ, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক এসএম ফারুক আহমেদ, মফিজুর রহমান, সাংবাদিক তারিম আহমেদ ইমন প্রমুখ।

বৃত্তি পরীক্ষা সম্পর্কে অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন জানান- মেধাভিত্তিক এই বৃত্তি পরীক্ষায় সমিতির পক্ষ থেকে ট্যালেন্টপুলে ১০জন শিক্ষার্থীকে এককালিন ১হাজার টাকা এবং সাধারণ গ্রেডে ৩৪জন শিক্ষার্থীকে ৮শত টাকা হারে প্রদান করা হবে।