আকিজ কলেজিয়েট স্কুলের বার্ষিক ফলাফল ও অভিভাবক সমাবেশ

যশোর বোর্ডের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা উপজেলার নাভারণ আকিজ কলেজিয়েট স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে আনন্দঘন পরিবেশে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষণা করেন পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটির প্রধান প্রভাষক আজিজুল হক।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক এনামুল কাদির শামীম।

প্রধান অতিথি জিল্লুর রশিদ বলেন, লেখাপড়ার মান যেকোনো সময়ের চেয়ে বর্তমানে বেশ ভাল অবস্থানে রয়েছে। নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্ধুদ্ধকরণ, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ, নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ করে গড়ে তুলতে হবে।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ কামরুজ্জামান বলেন, সুপ্ত প্রতিভা বিকাশের দীক্ষায় আগামী প্রজন্ম তৈরি করার লক্ষ্যে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখছি। ডিজিটাল কন্টেন্ট তৈরি করে মাল্টিমিডিয়ায় পাঠদানের ব্যবস্থা করা হয়েছে। শিক্ষা সফরের মাধ্যমে দেশের জাতীয় ইতিহাস, ঐতিহ্য এবং বাঙালি জাতিকে জানার প্রচেষ্টা অব্যাহত আছে।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবক-অভিভাবিকা, শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।