বজলুর রহমান স্মৃতি পদক পাওয়ায় সাংবাদিক ফখরে আলমকে অভিনন্দন

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সম্মানিত সদস্য, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি কবি ফখরে আলম মুক্তিযুদ্ধ বিষয়ক সাংবাদিকতায় বজলুর রহমান স্মৃতিপদক ২০১৮ পেয়েছেন। ১১ এপ্রিল’১৯ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ফখরে আলমের হাতে এই পদক ও এক লাখ টাকার সম্মাননা চেক তুলে দেন। সংবাদপত্রে প্রকাশিত মুক্তিযুদ্ধ বিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের জন্যে সেরা প্রতিবেদক হিসেবে তাকে এই পুরস্কার প্রদান করা হয়।

কবি ও সাংবাদিক ফখরে আলম বজলুর রহমান স্মৃতিপদক পাওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। এক বিবৃতিতে জেইউজে সভাপতি সাজেদ রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, সহ সভাপতি প্রণব দাস, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

পৃথক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।

বিবৃতিতে নেতৃবৃন্দ সাংবাদিক ফখরে আলমের আরও সাফল্য কামনার পাশাপাশি তাঁর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।