খাজুরা এমএনমিত্র মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে যশোরের খাজুরা এমএনমিত্র মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে দিনব্যাপী এ ভোট অনুুষ্ঠিত হয়।

এ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেনের একটি প্যানেল এবং লেবুতলা ইউনিয়ন যুবলীগ নেতা নব কুমার লবের একটি প্যানেল প্রতিদন্ধিতা করে। মোট ৫৭২ ভোটারের মধ্যে মধ্যে ৪২৩জন ভোটাধিকার প্রয়োগ করে। এর মধ্যে পুরুষ ২৩ ও মহিলা ২১টি ভোট নষ্ট হয়। শতকরা প্রায় ৭৫% ভোট পড়ে।

এসএম আফজাল প্যানেলের রুহুল কুদ্দুস ২১৭, মঈনুদ্দিন ময়না ২১৪, শাহিনুর রহমান শাহীন ২০৩ ও আজিজুল ইসলাম ২০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদন্ধিরা নব কুমার লব প্যানেলের জালাল হোসেন ১৯১, জিল্লুর রহমান ১৭১ ও মাহাবুর রহমান ১৬৭ ভোট পেয়েছেন। শিক্ষক প্রতিনিধি বজলুর রহমান ১৪ ও সালাহউদ্দিন ১৩ ভোট এবং মহিলা শিক্ষিকা প্রতিনিধি জেসমিন আক্তার ৪ ও রেখা খাতুন ৩ ভোট পেয়েছেন।

এদিকে সংরক্ষিত মহিলা আসনে নব কুমার লব প্যানেলের সালেহা ২০৮ ও প্রতিদন্ধি এসএম আফজাল প্যানেলের আফরোজা ১৯৫ ভোট পেয়েছেন। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত এ নির্বাচন পরিচালনার দ্বায়িত্বে ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুজ্জামান জাহাঙ্গীর।

নির্বাচনে সার্বিক নিরাপত্তায় নিয়োজিত ছিলেন ডিএসবি কর্মকর্তা মোঃ শাহাবুদ্দীন হোসেনসহ কোতয়ালী, ফুঁলবাড়ী ও খাজুরা পুলিশ ক্যাম্পের পর্যাপ্ত পুলিশ।

এদিকে নির্বাচনের ফলাফল প্রকাশের পরপরই বিজয়ী প্যানেলের লোকজন নেচে গেয়ে আনন্দ উল্লাস করে। পরে তারা শিক্ষক, অভিভাবক, স্কুল সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ী, পথচারীসহ খাজুরা বাজার বাসস্টান্ডের সকল শ্রেণী পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করে।