রহস্য ভেদে নেমেছেন অমিতাভ

বয়স সত্তরের কোটা পেরিয়েও একটার পর একটা ছবিতে অভিনয় করে চলেছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। চলতি বছরের প্রথম দিকে মুক্তি পায় তার অভিনীত ও শাহরুখ খান প্রযোজিত ‘বদলা’। ভালো ব্যবসা করে ছবিটি। সম্প্রতি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে শেষ করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং। এটিও মুক্তি পাবে চলতি বছরে।

এরই মধ্যে খবর, আরও এক নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন ইন্ডাস্ট্রির মহাতারকা অমিতাভ বচ্চন। নাম ‘চেহরে’। রহস্যময় এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই ছবি। সেই রহস্য সন্ধানে নেমে পড়েছেন বিগ-বি নিজেই। তার সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করছেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি।

সম্প্রতি মুম্বাইতে শুরু হয়েছে অমিতাভ ও ইমরানের ‘চেহরে’র শুটিং। অমিতাভ বচ্চন টুইটারে ছবিতে থাকা নিজের প্রথম লুক শেয়ার করেছেন। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হুমড়ি খেয়ে পড়েছেন অভিনেতার ভক্তরা। নজর কেড়েছে সকলের। সেখানে চশমা, টুপি এবং সাদা দাড়িতে ঝুঁটি বাঁধা অমিতাভের লুক একেবারে ভিন্ন মাত্রা যোগ করেছে।

‘চেহরে’ প্রযোজনা করছে আনন্দ পণ্ডিত মোশন পিকচার্স অ্যান্ড সরস্বতী এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। এর আগে ‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘সরকার থ্রি’, ‘সত্যমেব জয়তে’ ও ‘বাজার’-এর মতো ছবিগুলো প্রযোজনা করেছে এই সংস্থা।