আগামীকাল বিয়ের তারিখ জানাবেন সালমান খান!

বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন।

কবে বিয়ে করছেন?—বলিউড ভাইজানের কাছে উত্থাপিত মিলিয়ন ডলারের প্রশ্ন এটি। মজার ব্যাপার হলো, এই প্রশ্নের আশা-জাগানিয়া উত্তর দিয়েছেন সালমান! বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলর বলেছেন, আগামীকাল অর্থাৎ ২৩ মে তিনি বিয়ের তারিখ ঘোষণা দেওয়ার কথা ভাবছেন, যেদিন ভারতের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা দেওয়া হবে।

বিয়ের পরিকল্পনা বিষয়ে জিজ্ঞাসার জবাবে ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে ৫৩ বছর বয়সী অভিনেতা বলেছেন, ‘হ্যাঁ, আমি মনে করি, ২৩ মে আমার ঘোষণা দেওয়া উচিত।’

এর পরেই নিজের কৌতুকে নিজেই হাসতে শুরু করেন সালমান খান।

পরবর্তী পাঁচ বছরের জন্য ভারতের প্রধানমন্ত্রীর গদিতে কে বসতে চলেছেন, ২৩ মে সে সম্পর্কে জানা যাবে। মনে হচ্ছে, সালমান এই ভেবে খুশি যে—নির্বাচনের ফলাফলের চেয়েও তাঁর বিয়ে নিয়ে ভক্তকুলে আগ্রহ ব্যাপক!

একই সাক্ষাৎকারে পিতৃত্বের পরিকল্পনা প্রকাশ করেছেন সালমান খান। বলেছেন, ‘আমি বাচ্চাকাচ্চা চাই, কিন্তু সন্তানের সঙ্গে মাও আসবে। আমি মা চাই না।’

কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন জানিয়েছিল, বিয়ে না করলেও সুপারস্টার শাহরুখ খান ও নির্মাতা-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন ৫৩ বছর বয়সী সালমান খান।

সালমান খান যে বাচ্চাদের ভালোবাসেন, তা অজানা নয় কারো। সামাজিক যোগাযোগমাধ্যমে বহুবার তিনি বাচ্চাদের সঙ্গে তোলা আদুরে ছবি ও ভিডিও প্রকাশ করেছেন। সালমান বললেন, সন্তান নিতে তীব্র ইচ্ছে রয়েছে তাঁর, তবে সন্তানের সঙ্গে মাকে চান না তিনি।

সালমান খানকে আগামীতে ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমা মুক্তি পাবে এবারের ঈদুল ফিতরে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া জনপ্রিয় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন সালমান, এ বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। সূত্র : ইন্ডিয়া টুডে