কর আইনজীবী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন ইমরুল কায়েস

যশোরের সন্তান ইমরুল কায়েস খান আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে।

সোমবার (২০শে এপ্রিল) ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এর হল রুমে আওয়ামী ট্যাক্স আইনজীবী দের শীর্ষ সংগঠন আওয়ামী কর আইনজীবী লীগ এর ১৫১ এর সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

নবনির্বাচিত এই কমিটিতে সাবেক এমপি এডভোকেট সোহরাব উদ্দিন সভাপতি এবং এডভোকেট সৈয়দ ইকবাল মোস্তফাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ইমরুল কায়েস খান পেশায় একজন কর আইনজীবী। তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংঘটন এর সাথে জড়িত। তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত ছিলেন। এছাড়া তিনি ঢাকা ট্র্যাক্সেস বার এসোসিয়েশনের ক্রিড়া ও সাংস্কৃতিক সাব-কমিটির (২০১৯-২০২০) সদস্য হিসেবে সততার সাথে কর্মরত আছেন।

ইমরুল কায়েস খান বলেন, আমাকে আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করায় আমি আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি সর্বদা সততার পথ অনুসরণ করে পালন করে যাবো।

ইমরুল কায়েস খান ১৯৮৩ সালের ফেব্রুয়ারি মাসের ১৮ তারিখে যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডের বকচর গ্রামের এক সম্ভান্ত্য মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তাহার পিতার নাম মোঃ আক্তার আলী খান মায়ের নাম সাহারা বেগম।