যশোর পিটিআই সুপারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

যশোর পিটিআই সুপারের অনিয়ম অত্যাচার থেকে মুক্তি চেয়ে বুধবার যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন পিটিআইয়ের কর্মকর্তা কর্মচারীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পিটিআইয়ের ইনস্ট্রাক্টর মাহবুর আলম। এসময় উপস্থিত ছিলেন, ইনস্ট্রাক্টর আবু তালেব ও ইনস্ট্রাকর আবু বকর সিদ্দিক।

লিখিত বক্তব্যে তারা জানান, সুপার যোগদানের পর থেকে পিটিআইতে নিজের অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের জন্য কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষক এবং প্রশিক্ষণার্থীদের সঙ্গে অতিমাত্রায় দুর্ব্যবহার ও অশালীন আচরণ করেন। মহিলা ইনস্ট্রাক্টরদের সাথে অশালীন আচরণ ও মানসিক টর্চার করেন। স্টাফদের অকথ্য ও অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং মানসিক চাপে রাখেন। সহকর্মীদের সাথে প্রতিহিংসা পরায়ন আচরণ করেন। কথায় কথায় নিজের ডান হাত বাড়িয়ে ‘আমার হাত এর চেয়েও লম্বা’ বলে তিনি নিজের শ্রেষ্ঠত্ব জাহির করেন। তিনি ক্ষমতার দাপট দেখিয়ে অফিস সহকারী ৩ জনকে বদলি করেছেন, যার কারনে অফিস সহকারী ছাড়াই চলছে পিটিআই অফিস। এছাড়া তার অপকর্ম ঢাকার জন্য চারজন ইনস্ট্রাক্টরকে দুর্গম এলাকায় বদলি করেছেন। সুপারের এমন সব অস্বাভাবিক কার্যক্রমে পিটিআইয়ের কার্যক্রম স্থবির হয়ে বর্তমান সরকারের মানসম্মত শিক্ষা নিশ্চিত করার অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। কর্মকর্তা কর্মচারিরা এমন কর্মকান্ড থেকে মুক্তি পেতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।