বেনাপোলে ব্যবসায়ীদের আকস্মিক ভাবে পেটানোর অভিযোগ বিজিবি’র বিরুদ্ধে

benapole jessore map

বেনাপোল সীমান্তের রাজাপুর গ্রামের স্কুল মাঠের পাশের কয়েকজন ব্যবসায়ীকে বিজিবি সদস্যরা আকস্মিক ভাবে বেধড়ক পিটিয়ে আহত করেছে বলে তারা অভিযোগ করেছে।

শনিবার রাত ১১ টার সময় চা-পান ও সারের দোকারনদার শামিম হোসেন (৩২), আয়ুব হোসেন, বাপ্পি ও করিমকে পিটিয়ে আহত করে।

বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের মান্নান সরদারের ছেলে শামিম হোসেন বলেন, আমি বেনাপোল বাজারে পত্রিকা সরবরাহের কাজ করি। সারাদিন পত্রিকা বিতরনের পর অভাব অনটনের সংসার চালানোর জন্য সন্ধ্যায় চা-পান সিগারেট এর ব্যবসা করি। হঠাৎ শানিবার রাত ১১ টার দিকে একদল নেমপ্লেড বিহীন বিজিবি সদস্য আকস্মিক ভাবে কোন কিছু বুঝে উঠার আগে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। আমার অপরাধ জানতে চাইলে তারা কোন কথা না বলে আমাকে এবং আমার পাশের দোকানদারদের পিটাতে থাকে।

এই গ্রামের চায়ের দোকানদার বাপ্পি অভিযোগ করে বলেন, বিজিবি একটি প্রাইভেড কার থামিয়ে আমাকে ও আমার আশে পাশের কয়েকজন দোকানদারকে পেটাতে থাকে। আমি বলি স্যার আমার অপরাধ কি? আমাকে মারছেন কেন? কোন কথা না শুনে তাদের হাতে থাকা লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। আমি এখন জ্বরে বিছানা থেকে উঠতে পারছি না।

বেনাপোল কোম্পানি সদরের সুবেদার হারাধন এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার ক্যাম্পের কোন বিজিবি সদস্য এমন ঘটনা ঘটায় নাই। আমার বিষয়টি জানা নেই।