ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ৮টার দিকে উপজেলার মধ্য মান্দারকান্দি গ্রামের তাহের উদ্দিন মাস্টারের বাড়ির পাশে মঠখোলা-কটিয়াদী সড়কে এ ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই দুইজন ও বিভিন্ন হাসপাতালে দুইজন মারা যান। এসময় আহত হয়েছেন আরও দুইজন। নিহত ও আহতদের সবাই সিএনজি যাত্রী ছিলেন।

নিহতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার নগরহাজরাদী গ্রামের সিরাজ পরোয়ানের ছেলে সিএনজি চালক শরীফ(৩৫), একই উপজেলার চামরাইদ গ্রামের হাদিউল ইসলামের ছেলে খোকন মিয়া (২৮), মেরাতলা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ওয়াহিদ মিয়া (৩৭) ও কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ইসহাকের স্ত্রী রাবেয়া খাতুন(৮০)।

আহতরা হলেন, উপজেলার মিরদী গ্রামের রাসু মিয়া ও পাশর্^বর্তী গফরগাঁও থানার টাঙাব ইউনিয়নের দোবাশিয়া গ্রামের গ্রামীণ ব্যাংক কর্মী মাহবুব আলম রনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল ৮টার দিকে মঠখোলা সিএনজি স্ট্যান্ড থেকে পাঁচজন যাত্রী নিয়ে কটিয়াদী উপজেলায় যাচ্ছিল যাত্রীবাহি একটি সিএনজি। উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্য মান্দারকান্দি গ্রামের তাহের উদ্দিন মাষ্টারের বাড়ির পাশে গিয়ে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুইজন নিহত হন। মূমূর্ষ অবস্থায় কটিয়াদী উপজেলা হাসপাতালে নেওয়ার পর রাবেয়া খাতুন ও ভাগলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওয়াহিদ মিয়া মারা যান। এসময় গুরুতর আহত হন দুই সিএনজি যাত্রী। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহা.শফিকুল ইসলাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ চার জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।