যশোরে বিজিবি’র অভিযানে গাঁজা-ফেন্সিডিলসহ দুই মাদক পাচারকারী আটক

jessore map

যশোরের বেনাপোল-চৌগাছা সীমান্তে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ১৯২ বোতল ফেন্সিডিলসহ দু’মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

৪৯’ বিজিবি ব্যাটালিযনের পরিচালক সেলিম রেজা (পিএসসি) জানান, দীর্ঘদিন সীমান্তে হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় পূর্ব তথ্যের ভিত্তিতে সোমবার ঘিবা বিওপিতে কর্মরত নায়েক রুস্তম আলীর নের্তৃত্বে একটি বিশেষ দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ঘিবা এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ বকুল হোসেনকে (৩৫) আটক করা হয়। আটক বকুল হোসেন শার্শা উপজেলার রামপুর গ্রামের তৈয়বুর রহমানের ছেলে।

এছাড়া একই সময়ে জেলার চৌগাছা উপজেলার মাসিলা বিওপিতে কর্মরত হাবিলদার বদর উদ্দিনের নের্তৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। তারা মাসিলা সীমান্ত এলাকা হতে ১৯২ বোতল ফেন্সিডিলসহ ইমরানকে (২১) আটক করা হয়। আটক ইমরান চৌগাছা উপজেলার ছুটিপুর বাসষ্ট্যান্ড পশ্চিম কারিগরপাড়ার ইমান আলীর ছেলে। আটককৃত মাদকদ্রব্যের সিজার মূল্য চার লাখ ৭৬ হাজার আটশত টাকা। আটককৃত মাদকদ্রব্যসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।