বাঘাপাড়ায় হত্যা চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

যশোরের বাঘাপাড়ার বেতালপাড়ার সাইদুর রহমান সাইদকে হত্যা চেষ্টার অভিযোগে জহুরপুর ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারিসহ ৬ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। রোববার সাইদুর রহমান নিজে বাদী হয়ে আদালতে এ মামলা করেছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অভিযোগটি গ্রহণ করে মো. মামুনুর রহমান জেলা গোয়েন্দা শাখার ওসিকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো- জহুরপুর ইউনিয়নের চেয়ারম্যান নরসিংহপুর গ্রামের গোলাম মাওলা পাটোয়ারির ছেলে দিলু পাটোয়ারি, হলদা গ্রামের উজির খালাসীর ছেলে শরিফুল ইসলাম, ওসমান মন্ডলের ছেলে হাবিবুর রহমান, বেতালপাড়া গ্রামের আমির লস্করের ছেলে মজিদ লস্কর, আমজেদ মন্ডলের ছেলে আরিফুল মন্ডল ও মৃত মকছেদ মোল্লার ছেলে হারুরন ওরফে নাপিত।

মামলার অভিযোগে জানা গেছে, আসামিদের সাথে সাইদুর রহমানের দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল। গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যার পর সাইদুর রহমান বেতালপাড়া বাজারের ডাক্তার মিজানুর রহমানের চেম্বারে বসে ছিলেন। রাত ৮ টার দিকে আসামি দিলু পাটোয়ারির নেতৃত্বে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ডাক্তারের চেম্বারের ঢুকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে দিলু পাটোয়ারি তার মাথায় গাছিদা দিয়ে কোপ দেয়। এরমধ্যে অন্যান্য আসামিরা তাকে কুপিয়ে জখম করে চলে যায়। সাইদুর রহমানকে প্রথমে যশোর পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।