বিষয়খালীর মায়াধরপুর গ্রামে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালীর মায়াধরপুর গ্রামে মঙ্গলবার দিনব্যাপী”মাদককে না বলুন,পরিচ্ছন্ন জীবন গড়ুন” এই স্লোগানকে সামনে রেখে সৃজনী ফাউন্ডেশন ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় মায়াধরপুর গ্রামে মঙ্গলবার দিন ব্যাপী গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সাঁতার প্রতিযোগিতায় মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডঃ আলা উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাত নম্বর মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুই নং ওয়ার্ডের ইউপি সদস্য আতিয়ার রহমান, এক নং ওয়ার্ডের ইউপি সদস্য আলহাজ্ব জালাল উদ্দীন, মহারাজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য নুরুন্নাহার।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রোগ্রাম অফিসার সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি সৃজনী ফাউন্ডেশনের এস এম শান্তানুর রহমান। অনুষ্ঠানে বিজয়ীসহ মোট ২৯ জনকে পুরুষ্কার প্রদান করা হয়। সাঁতার প্রতিযোগিতা দেখার জন্য এলাকার উৎসুক জনতা তরুণ, তরুণী,যুবক, যুবতীসহ নানান পেশার শতশত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।