যশোরে এমপি কাপ ফুটবলে বেনাপোলকে হারিয়ে বসুন্দিয়ার শুভ সূচনা

যশোরের খাজুরায় বর্ণাঢ্য আয়োজনে এমপি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৭ বছর পর ফুটবলপ্রেমীদের ঢলে প্রাণ ফিরে পায় ঐতিহ্যবাহী চন্ডিপুর স্কুল মাঠ। হাজারো দর্শকের উচ্ছাস আর বিরামহীন বাঁশির আওয়াজ জানান দেয় ফুটবল কতটা ভালোবাসে তারা। যশোরের খাজুরা ও পার্শ্ববর্তী তিন জেলা থেকে আসা হাজার হাজার দর্শক শনিবার উদ্বোধনী খেলা দেখতে হাজির হয়।

শুরু হয় বেলা আড়াই টায় জাতীয় সংগীতের মাধ্যমে। এ সময় পতাকা উত্তোলন করা হয়। বঙ্গবন্ধু ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্বরণে এক মিনিট নিরবতা পালন শেষে পায়রা অবমুক্ত ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি যশোর-৪ আসনের সাংসদ রনজিত কুমার রায়।

রেফারি জিল্লুর রহমানের বাঁশিতে উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্ধিতা করে যশোরের বসুন্দিয়া আবাহনী ক্রীড়া চক্র ও বেনাপোলের মোহামেডান স্পোটিং ক্লাব। এতে বসুন্দিয়া বেনাপোলকে ২-০ গোলে হারায়। বিজয়ী দলের খেলোয়াড় খোকাবাবু ও বাপ্পী একটি করে গোল করে। টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আব্দুল জব্বার বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাঘারপাড়ার বন্দবিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শওকত হোসেন মন্ডল, জহুরপুর ইউপি চেয়ারম্যান দীন মোহাম্মদ দীলু পাটোয়ারী, খাজুরা আঞ্চলিক আওয়ামীলীগের সভাপতি প্রবীণ শিক্ষক আব্দুল হামিদ লস্কার। উপস্থিত ছিলেন চন্ডিপুর বালিকা দাখিল মাদরাসার সভাপতি ওমর আলী বিশ্বাস, প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক, নবিউর রহমান মন্টু, তাপস কুমার ও আতিয়ার রহমান, জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারী, সাবেক সম্পাদক আলী হায়দার টফি, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, জিয়াউর রহমান জয়, সাইফুজ্জামান চৌধুরী ভোলা, লিন্টু রায়, গোলাম ছরোয়ার, ইসমাইল হোসেন, যুবলীগের আশরাফুল কবীর রিজভী ও ছাত্রলীগের জিএম হোসেন। একই ভ্যেনুতে আগামী বুধবার টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় প্রতিদ্বন্ধিতা করবে মাগুরা আড়পাড়া শিবুদাস ফুটবল একাদশ ও যশোর হযরত আলী ফুটবল কোচিং সেন্টার।