যশোরে আনসার সদস্য খুনের ঘটনায় মামলা

jessore murder news

যশোর সদর উপজেলার হাশিমপুর বাজারে মোশারফ হোসেনের চায়ের দোকানে সামনে দূবৃর্ত্তদের ছোড়া গুলি ও কুপিয়ে আনসার সদস্য হোসেন আলী তরফদার হত্যাকান্ডের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত হোসেন আলীর ছোট ছেলে হুমায়ূন কবির বাদি হয়ে শনিবার রাত সাড়ে ১১ টায় অজ্ঞাতনামা ৯/১০ জন দূবৃর্ত্ত উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। কোতয়ালি মডেল থানার মামলা নং ৭৫ তারিখ ৩০/১১/১৯ইং । ধারা ৩০২/৩৪ পেনাল কোড।

সদর উপজেলার হাশিশপুর তরফদার পাড়ার মৃত হোসেন আলী তরফদারের ছেলে হুমায়ূন কবির বাদি হয়ে দায়েরকৃত এজাহারে বলেছেন, শনিবার (৩০ নভেম্বর) তার পিতা হোসেন আলী সকাল সাড়ে ৮ টায় হাশিমপুর বাজারে সকালে নাস্তা করতে আসে। সেখান থেকে তিনি বাড়িতে চলে যান। বাড়িতে যাওয়ার পর তার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন আসায় তিনি পুনরায় হাশিমপুর বাজারে আসে। সকাল সাড়ে ১০ টায় হাশিমপুর বাজারে মোশারফ হোসেনের চায়ের দোকানে চা পান করছিল। হঠাৎ একদল দূবৃর্ত্ত হোসেন আলীকে লক্ষ করে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে প্রথমে পায়ে হেটে পরে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

তিনি এজাহারে আরো উল্লেখ করেন, গত ২৮ নভেম্বর তার পিতা হোসেন আলী আনসার চাকুরী থেকে ছুটিতে বাড়িতে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।