সমস্যা মোকাবেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিকল্প নেই: আমু

amir hossain Amu
ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে সব সময় সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নের কথা চিন্তা করে। আওয়ামী লীগ দলটি তৃণমূল থেকে তিল তিল করে পরিশ্রমের মাধ্যমে গঠন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই আজ এ সম্মেলনে সেই মহান নেতাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আমু বলেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী দল, তাই এর নেতাকর্মীদেরও শক্তিশালী হয়ে কাজ করতে হবে। যে কোনো সমস্যার মোকাবেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিকল্প নেই। সৎভাবে কাজ করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

এ সম্মেলনে স্থানীয় এমপি বজলুল হক হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঝালকঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদন মো. নুরুল আমিন খান সুরুজ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধাবিষয়ক সহ-সম্পাদক মনিরউজ্জামান মনির।

সম্মেলনে তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু, সাধারণ সম্পাদক মো. জিয়া হায়দার খান লিটনের নাম ঘোষণা করা হয়।