আমাকে নিয়ে ছবি বানানো হচ্ছে জানতাম না: শাবনূর

অস্ট্রেলিয়অ থেকে সবে দেশে ফিরেছেন চিত্রনায়িকা শাবনূর। ফেরার কিছুদিন যেতে না যেতেই তাকে নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিলেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। রোববার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে শাবনূরকে নিয়ে সিনেমা বানানোর ঘোষণাই দেয়া হয়। তবে ছবির নাম জানানো হয়নি।

ঘোষণায় জানানো হয় অনেকদিন পর শাবনূর বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও তার অভিনয়ের উপযোগী। তার বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকছে? এই ক্ষেত্রেও এক চমক আছে। যথা সময়েই জানানো হবে।

এমন খবরের পরই যোগাযোগ করা হয় শাবনূরের সঙ্গে। শাবনূর জানান তাকে নিয়ে জাজের সিনেমা নির্মাণের বিষয়ে কিছুই জানেন না। এ বিষয়ে কোন আলোচনাও হয়নি তার সঙ্গে।

শাবনূর বলেন, ‘আমাকে নিয়ে জাজ ছবি বানাবে এটা সাংবাদিকদের কাছ থেকেই জানতে পারলাম। এ বিষয়ে আমার সঙ্গে এখনও জাজের কথা হয়নি। তবে হতে পারে জাজ আমাকে নিয়ে ছবির গল্প রেডি করছে। হয়তো তারা আলোচনাও করবে। এখন পর্যন্ত সে আলোচনা হয়নি।’

জাজের প্রস্তাব এলে কী অভিনয় করবেন? প্রশ্ন করলে শাবনূরর উত্তরে বলেন, জাজ একটা পেশাদার প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের সিনেমাগুলো ভালো হয়। নির্মাণেও সময়ের ছাপ থাকে। গল্প নিয়ে এলে অবশ্যই ভালো লাগলে তাতে অভিনয় করব। তবে তার আগে তো প্রস্তাব আসতে হবে? আমার কাছে কোন প্রস্তাবই আসেনি।

এছাড়াও এখন সিনেমা করতে পুরোপুরি ফিট নয় বলেও জানান শাবনূর। সিনেমা করার আগে ফিট হয়েই ফিরতে চান ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় এ অভিনেত্রী।

এদিকে দীর্ঘদিন ধরেই থাইরয়েড ও ব্যাক পেইনের সমস্যায় আক্রান্ত শাবনূর। অস্ট্রেলিয়াতেই এর চিকিৎসা করছেন। দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেও জানালেন শাবনূর। এ জন্য সবার কাছে দোয়াও চাইলেন তিনি।