ঝিনাইদহে ৭ দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন

sme fair

ঝিনাইদহে শুরু হয়েছে ৭ দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা। রোববার বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে মেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে বিকেলে পুরতান ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

এসময় ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.বিএম রেজাউল করিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন, ঝিনাইদহ বিসিকের উপ-ব্যবস্থাপক মিনা সেলিম, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে রোববার থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ১৮ জানুয়ারি।

এতে দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৫০টি স্টল দেয়া হয়েছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতাদের সংযোগ স্থাপনের লক্ষ্যে মেলায় পণ্য প্রদর্শন করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা।