সাংবাদিক মোতাহারের নামে ফেসবুকে মিথ্যা পোষ্ট দেওয়ায় ফটোজার্নাল্টি এসোসিয়েশনের প্রতিবাদ সভা

পত্রিকায় সংবাদ প্রকাশ করায় কেশবপুর ফটোজার্নাল্টি এসোসিয়েশনের সহসভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও বানোয়াট পোষ্ট দেয়া হয়েছে। কেশবপুর উপজেলার ভালুকঘর আজিজিয়া ফাযিল মাদ্রাসার অনিয়ম ও দুর্নীতির বিষয়ে সংবাদ প্রকাশ করায় মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আব্দুল হাইয়ের ছেলে আব্দুল্লাহ আল মাহফুজ তার ফেসবুক ওয়ালে বাজে মন্তব্য প্রচার করে। এই ঘটনার সোমবার কেশবপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সংগঠনের সভাপতি কে এম কবির হোসেন সভাপতিত্ব করেন।

সভার সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ আল মাহফুজ তার ফেজবুক ওয়ালে কেশবপুর ফটোজার্নাল্টি এসোসিয়েশনের সহসভাপতি ও কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনকে নিয়ে যে আপত্তিকর, বানোয়াট ও মিথ্যা পোষ্ট দিয়েছেন তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। পাশাপাশি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সহসভাপতি মোতাহার হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ, যুগ্ম সম্পাদক এম আব্দুল করিম, কোষাধ্যক্ষ আ শ ম তাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমার, দপ্তর সম্পাদক সোহেল পারভেজ, সদস্য আক্তার হোসেন, দেবব্রত ঘোষ প্রমুখ।