কেশবপরে দুস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার উদ্যোগে কম্বল বিতরণ

kpur kombol

যশোরের কেশবপুর উপজেলার প্রতাপপুরে দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার উদ্যোগে এক উঠান বৈঠকের মাধ্যমে শতাধিক শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার গরীব মেধাবী শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার পরিচালক ও নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আহবায়ক হারুনার রশীদ বুলবুল। সংস্থার উপদেষ্টা সমাজসেবিকা রেশমা ইসলাম রেণু ও তার বোন কামরুন নাহার এর অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার পরিচালক হারুনার রশীদ বুলবুল, মনিরামপুর কলেজের প্রভাষক নুরুল ইসলাম খোকন, সংস্থার উপদেষ্টা সমাজসেবিকা রেশমা ইসলাম রেণু, কামরুননাহার, রাকিবুল হাসান বাবু প্রমুখ।

উল্লেখ্য, সংস্থার পরিচালক হারুনার রশীদ বুলবুল দীর্ঘদিন যাবত দেশ বিদেশের অসংখ্য শিক্ষানুরাগী বন্ধুদের সহযোগিতায় অবহেলিত বঞ্চিত গরীব মেধাবী শিশুদের এইভাবে সহযোগিতা করে আসছেন। তিনি ইতিমধ্যে পরিকল্পনা করেছেন যশোর জেলার বিভিন্ন স্থানে প্রাথমিক পর্যায়ে যে সকল মেধাবী শিশু অর্থের অভাবে ভালভাবে লেখাপড়া করতে পারছে না- তাদের জন্য তিনি সংস্থার অর্থায়নে শিক্ষিত বেকার যুবকদের নিয়োগের মাধ্যমে ঐ সকল শিশুদের বিদ্যালয়ের সময়সূচির পর আলাদাভাবে লেখাপড়ার দায়িত্ব নিবেন। যাতে করে আর কোন মেধাবী শিশু যেন বিদ্যালয় থেকে ঝড়ে না পড়ে। হারুনার রশীদ বুলবুল শিশুদের নিয়ে কাজ করে ইতিমধ্যে অনেক স্বীকৃতি ও সুনাম অর্জন করেছেন। তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন।