৩৪১ কোটি টাকার বিনিময়ে ক্লার্ক দম্পতির বিচ্ছেদ!

সম্পর্কের টানাপোড়েন চলছিল অনেক দিন ধরেই, বিচ্ছেদটাও করা হয়ে গিয়েছিল গোপনে। অবশেষে বিবাহ বিচ্ছেদের খবরটি আনুষ্ঠানিকভাবেই জানান দিলেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইকেল ক্লার্ক ও তার স্ত্রী কাইলী ক্লার্ক। ৩৪১ কোটি টাকার বিনিময়ে বিচ্ছেদ ঘটিয়েছেন এই জনপ্রিয় দম্পতি।

ক্লার্ক ও কাইলী সম্মিলিত বিজ্ঞপ্তির মাধ্যমে নিজেদের বিচ্ছেদের বিষয়াটি নিশ্চিত করে বলেন, ‘একে অন্যের প্রতি শ্রদ্ধা রেখেই, আমরা পারস্পরিক মতামত বিবেচনায় সিদ্ধান্ত নিয়েছি যে, বিচ্ছেদই আমাদের জন্য ভালো হবে।’

জনপ্রিয় এই ক্রিকেট দম্পতির ৫ বছরের একটি কণ্যা সন্তান আছে।বিচ্ছেদের পরও দুজনেই মেয়ের লালন-পালনে যৌথভাবে ভূমিকা পালন করবে বলেও জানান তারা। বিজ্ঞপ্তিতে বলেন, ‘আমরা দুজন একসঙ্গেই আমাদের মেয়ের দেখভাল করব। আমাদের পরিবার ও বন্ধুদের কথা না বললেই নয়। দারুণ সাপোর্ট দিয়েছে আমাদের। এই মুহূর্তে আমরা একান্ত সময় চাচ্ছি দুজনেই। যাতে করে জীবনের পরবর্তী সময়টা ভালোভাবে কাটাতে পারি।’

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, গত সেপ্টেম্বরেই প্রায় ৪০ মিলিয়ন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৩৪১ কোটি টাকার বেশি) বিনিময়ে বিচ্ছেদ সম্পন্ন হয়েছে ক্লার্ক ও কাইলীর। যা তারা শুরুতে গোপনই রেখেঠিল। শুধু তাই নয়, গত জানুয়ারি অবধি প্রায় সব জায়গায়ই একসঙ্গেই দেখা গিয়েছে ক্লার্ক-কাইলীকে।

দেড় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাইকেল ক্লার্ক ও কাইলী ক্লার্ক। ২০১৫ সালে ক্লার্কের আন্তর্জাতিক অবসরের সময় মাঠেই ছিলেন স্ত্রী কাইলী। একই বছর জন্ম নিয়েছিল তাদের একমাত্র কণ্যা সন্তান কেলসি ক্লার্ক।