যশোরে করোনা সন্ধেহে নারী আইসোলেশনে

jessore hospital

যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের এক নারীকে করোনা সন্ধেহে হাসপাতালের আইসোলেসনে নেয়া হয়েছে।

সোমবার রাত ৭টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসলে চিকিৎসক তাকে করোনা সন্ধেহে আইসোলেসন ইউনিটে পাঠিয়ে দিয়েছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, সোমবার রাত ৭টার দিকে বাহাদুরপুর গ্রামের এক নারী (২৫) কাশি, সর্দি, জ্বর, গলাব্যাথা শ্বাষকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। এসময় করোনায় আক্রান্ত সন্ধেহ হওয়ায় তাকে আইসোলেশন ইউনিটে পাঠিয়ে দেয়া হয়েছে।

হাসপাতালের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, ওই নারী কয়েকদিন আগে একই রোগে চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে আসেন। তখন তাকে মহিলা মেডিসিন বিভাগে ভর্তি করার জন্য বলা হয়। সেখান থেকে তিনি পালিয়ে যান।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলিপ কুমার রায় জানান, সোমবার সন্ধ্যায় এক নারীকে চিকিৎসা নিতে আসলে করোনা রোগী সন্ধেহে তাকে আইসোলেশন ইউনিটে পাঠিয়ে দেয়া হয়েছে। এখন ঢাকা আইইডিসিআর এর নিকট কথা বলে পরীক্ষার জন্য পাঠানো হবে।

স্থানীয়রা জানান, সকাল থেকে বাহাদুরপুর গ্রামে এক নারী করোনা আক্রান্ত হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। এসময় ওই নারী ঘরের মধ্যে লুকিয়ে থাকে। সন্ধ্যার পর গোপনে বাড়ি থেকে বের হয়ে পরিবারের সদস্যদের সহযোগিতায় হাসপাতালে চলে আসেন। তিনি যশোর শহরের একটি বেসরকারি হাসপাতালে চাকুরি করতেন।