এক মাসের মধ্যে চালের দাম না বাড়ানোর অঙ্গিকার অভয়নগরের ব্যবসায়ীদের

abhaynagar jessore map
অভয়নগর যশোর

যশোরের অভয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় চাল মিল মালিক ও ব্যবসায়ীদের সাথে বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে চালের দাম না বাড়ানোর অঙ্গিকার করেছে ব্যবসায়ী ও মিল মালিকরা।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা গোলাম ছামদানী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মীনা খানম, নওয়াপাড়া সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল আদম, মজুমদার অটো রাইস মিলের মালিক আদিত্য মজুমদার, পরশ অটো রাইস মিলের মালিক আনিসুর রহমান, পাইকারী চাল ব্যবসায়ী মো. বাপ্পি প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন অটো ও হ্যাসকিং মিল মালিক, পাইকারি ও খুচরা চাল ব্যবসায়ী সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে আগামী এক মাসের মধ্যে চালের মূল্য বৃদ্ধি না করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আগামী এক সপ্তাহের মধ্যে চালের বাজার সঠিক রাখাসহ সব থেকে বেশি বিক্রিত স্বর্ণা চাল ৩৫ থেকে ৩৬ টাকা কেজির মধ্যে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। গৃহিত সকল সিদ্ধান্ত অমাণ্যকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত নেয়া হয়।