যশোরে ‘জনতা এক্সপ্রেস’র পক্ষ থেকে মাস্ক ও সাবান বিতরণ

jonota express

যশোরে সামাজিক সংগঠন ‘জনতা এক্সপ্রেস’ এর পক্ষ থেকে ২৫০ সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে মাস্ক, সাবান এবং জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এই কার্যক্রমে সার্ভিক সহযোগিতা করেছে যশোর সেনানিবাসের (৫৫ পদাতিক ডিভিশন) আর্মি সিকিউরিটি ইউনিট শাখা (ASU) যশোর।

বুধবার বেলা ১১ টার দিকে যশোর জেনারেল হাসপাতালের সামনে এই কার্যক্রম শুরু করে শহরের দড়াটানা মোড়, চিত্রার মোড়, চুয়াডাঙ্গা বাসস্টান্ড, পালবাড়ি ও ক্যান্টনমেন্ট খয়েরতলা বাজারে গিয়ে এই কার্যক্রম শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, যশোর সাংবাদিক ইউনিয়নের (JUJ) সভাপতি সাজেদুর রহমান বকুল, যশোর ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মনির, সূবর্ণভুমি নিউজের সাংবাদিক বিপুল, বনিফেস সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা বনি বিল্লা, জনতা এক্সপ্রেস সামাজিক সংগঠন গ্রুপের পরিচালক ও দৈনিক প্রজন্ম নিউজের যশোর প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান শাওন, সদস্য ফারদিন হাছান শাহারুল, তুহিন, আলিনুর, আলমগীর ও মুস্তাকিন প্রমুখ।

এসময় জনতা এক্সপ্রেস গ্রুপের পরিচালক মোঃ আসাদুজ্জামান শাওন বলেন, আমরা শহরের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেছি যেনো তারা কিছুটা সচেতন হতে পারে। এই সংক্রমন করোনা ভাইরাস থেকে কিভাবে মুক্তি পাওয়া যাবে সেই বিষয়ে জানতে পারে। তিনি সমাজের বিত্তবানদের এই বিষয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বিশেষ ভাবে ধন্যবাদ জানান যশোর সেনানিবাসের (৫৫ পদাতিক ডিভিশন) আর্মি সিকিউরিটি ইউনিট শাখা (ASU) যশোরকে এই কার্যক্রমে সার্ভিক সহযোগিতা করার জন্য।