যশোরের সংবাদকর্মী রিপনের পিতার মৃত্যু, শোক

ripon father

নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের যশোর প্রতিনিধি রিপন হোসেনের পিতা আবুল কাশেম গাজী চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। বুধবার সকাল সাড়ে ৮টায় ঢাকা আগারগাঁও নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন যাবৎ আবুল কাশেম টিবি রোগে ভুগছিলেন। বুধবার আছর বাদ যশোর সদর উপজেলার হাটবিলা গ্রামে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে), যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে), সাংবাদিক ইউনিয়ন যশোর ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নে নেতৃবৃন্দ।

এক শোক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সহ-সভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, নির্বাহী সদস্য সফিক সায়ীদ ও জিয়াউল হক মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক বিবৃতিতে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।

অনুরুপ বিবৃতি দিয়েছেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের (জেডিইউজে) সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম। নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগ্ফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, বিএফইউজে’র সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু এঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা এ কে এম গোলাম সরওয়ার সাংবাদিক রিপন হোসেনের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া, বিবৃতি দিয়ে সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান মরহুমের আত্মার মাগফিরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।