যশোরের নওয়াপাড়া, নরেন্দ্রপুর ও কচুয়ায় এমপি নাবিলের খাদ্য সহায়তা প্রদান

nabil food news

যশোরে নওয়াপাড়া, নরেন্দ্রপুর ও কচুয়ায় ইউনিয়নে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। সোমবার বিকালে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

করোনা পরিস্থিতি মোকাবেলা ও সচেতনতা বৃদ্ধি করতে আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতারা ইউনিয়নগুলোতে গিয়ে দরিদ্রদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। ট্রাকে করে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়। তারপর নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে ও কচুয়ার নিমতলী বাজারে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। তিন ইউনিয়নে ৬০০ পরিবারকে এ সহায়তা দেয়া হয়।

সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে এই খাদ্য সহায়তা প্রদান করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহাবুবুর রহমান মৃদুল, নরেন্দ্রপুরের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, কচুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদ হাসান, এমএম কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কায়েস আহমেদ রিমু, যবিপ্রবি শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্ত, ছাত্রলীগ নেতা আল মাহমুদ শিমন প্রমুখ।