ছেলের সঙ্গে ঢাকায় কুমার বিশ্বজিৎ, যুক্তরাষ্ট্রে আটকা তার স্ত্রী

করোনাভাইরাসের কারণে অনান্য অঙ্গনের মতোই শোবিজের মানুষও ঘরবন্দী। কিংবদন্তি কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ বর্তমানে ঢাকায় নিজের বাসায় অবস্থান করছেন ছেলের সঙ্গে। অন্যদিকে, যুক্তরাষ্ট্রে আটকা পড়েছেন কুমার বিশ্বজিতের স্ত্রী।
এ বিষয়ে কুমার বিশ্বজিৎ বলেন, আমরা স্ত্রী যুক্তরাষ্ট্রে। আর আমি ছেলেকে নিয়ে ঢাকায় আছি। বাচ্চার দেখাশোনা, খাওয়া-দাওয়া, মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা সবই আমাকে করতে হচ্ছে।

এদিকে এই দুর্যোগের সময়েও মানুষের জন্য নীরবে কাজ করে যাচ্ছেন তিনি। মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতনতামূলক ভিডিও দিয়ে আসছেন নিয়মিত।

পাশাপাশি গেল ৩১ মার্চ ‘বিদ্যা নন্দে’ ৫০ হাজার টাকা দিয়েছেন এই গুণী শিল্পী। এ ছাড়া ২৫ জন মিউজিশিয়ানকে দেড় লাখ টাকা দিয়েছেন তিনি। শুধু তাই নয়, সীতাকুন্ডে কুমার বিশ্বজিতের কিছু দোকান আছে। তিনি এরই মধ্যে এপ্রিল ও মে মাসের দোকান ভাড়া মওকুফ করে দিয়েছেন।

তিনি বলেন, খুব বাজে একটি সময় পার করছি আমরা। এই সময় যদি মানুষের পাশে না দাঁড়াতে পারি তবে কবে দাঁড়াব। আমার জায়গা থেকে শুরু থেকে নীরবে কাজ করে যাচ্ছি। এই অবস্থা যদি চলতে থাকে সামনে আরো কিছু করার পরিকল্পনা আছে।