চিত্রনায়িকা মৌসুমীর নাম ব্যবহার করে প্রতারণা

প্রিয়দর্শিনী খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর নামে ফেক ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রতারক চক্র ভক্তদের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ করেছেন তার স্বামী অভিনেতা ওমর সানী।

ওমর সানী বলেন, মৌসুমীর নামে ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ খোলাসহ একটা আইডি হ্যাক করে নিয়ে প্রতারণা চালিয়ে যাচ্ছেন প্রতারকরা। আর ওই আইডিগুলোর মাধ্যমে যারা প্রতারিত হচ্ছেন তারা আমাকে ওই আইডিগুলোসহ অভিযোগ করছেন। মৌসুমীর নামে কোন ফেসবুক আইডি ও পেজ নেই। ফেসবুকে যা দেখা যাচ্ছে সবগুলোই ফেক, কিন্তু ওই আইডিগুলোর মাধ্যমে ভক্তদের কাছে মৌসুমী সেজে টাকা হাতিয়ে নিচ্ছে তারা।

তিনি বলেন, ঈদকে সামনে রেখে প্রতারকরা মৌসুমীর নাম ব্যবহার করে ফাঁদ পেতেছে। এই ফাঁদে অনেকে পড়েছেন। এই সব প্রতারকদের জন্য মৌসুমীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই তার ভক্তদের বলবো আপনারা কোনোভাবেই প্রতারিত হবেন না। যে আইডিগুলো আছে সেগুলো ভুয়া। শিগগিরই ওইসব ফেক আইডি ব্যবহারকারী প্রতারকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওমর সানী।

‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে চলচ্চিত্রে আসেন চিত্রনায়িকা মৌসুমী। ১৯৯৩ সালে ছবিটি মুক্তির পর সুপার-ডুপার হিট হয়। এক ছবি দিয়েই মৌসুমী রাতারাতি তারকা বনে যান। দীর্ঘ পথ চলায় মৌসুমীর ক্যারিয়ারে সফলতার পাল্লাটাই ভারি। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।