যশোরে নারীর চুল কেটে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

যশোরের চাঁচড়া এলাকার এক নারীর চুল কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। করুনা বেগম নামে এক নারী ও তার সহযোগীরা এ কাজ করেছ।

মঙ্গলবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগে করেন ভুক্তোভোগী রওশনারা। এ সময় উপস্থিত ছিলেন তার মা বিলকিস বেগম, চাচাত বোন আয়শা খাতুন।

লিখিত বক্তব্যে রওশনারা বলেন, গত ১ মে সন্ধ্যা দিকে বাড়ি ফেরার সময় করুনা বেগম ও তার সহযোগীরা আমাকে তাদের বাড়ির সামনে থেকে ধরে তাদের বাড়ি নিয়ে যায়। এরপর তারা আমাকে মারধর করে এবং মাথার চুল কেটে দেয়। এরপর চাঁচড়া ফাঁড়ির পুলিশ ডেকে মাদক ব্যবসায়ী বলে আমাকে পুলিশ দিয়ে দেয়। তবে বিষয়টি তদন্ত করে অভিযোগের সত্যতা না পাওয়ায় আমাকে ছেড়ে দেয় পুলিশ।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, আমি আগে করুনা বেগমের বাড়ির ভাড়াটিয়া ছিলাম। তিন মাস আগে তার বাড়ি ছেড়ে চলে গেছি। এরপর থেকে করুনা ও তার লোকজন আমার ক্ষতি করার নানা ষড়যন্ত্র করে আসাছিল। এই কারনে তারা আমাকে মারপিট করে চুল কেটে দিয়েছে।

এরপর প্রেসক্লাব যশোরে এসে করুনা বেগম সাংবাদিকদের বলেন, সংবাদ সম্মেলন করে রওশনার আমার ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি বা আমার লোকজন তার চুল কাটিনি। সে আমার বাড়ি ভাড়া থাকতো। তার কাছে আমি ভাড়ার ২২ হাজার টাকা পাবো। ভাড়ার টাকা দেবেনা বলে রওশনার এসব ঘটনা ঘটিয়ে আমার ও আমার পরিবারের সদস্যদের উপর মিথ্যা দোষ দিচ্ছে। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।