নওয়াপাড়া প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

মহামারী করোনা ভাইরাসে যশোরের অভয়নগরে করোনা পরিস্থিতির মধ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পুলিশ, সেনাবাহীনি সাথে মাঠ পর্যায়ে কর্মরত ১২ জন সাংবাদিককে ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী পিপিই প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাব হলরুমে নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন এবং সাধারণ সম্পাদক মোজাফফার আহম্মেদের পক্ষ থেকে এ পিপিই প্রদান করা হয়।

পিপিই হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফফার আহম্মেদ, যুগ্ম-সম্পাদক ও দৈনিক নওয়াপাড়ার মফস্বল সম্পাদক এস জেড মাসুদ তাজ, কোষাধ্যক্ষ ও দৈনিক নওয়াপাড়ার বার্তা সম্পাদক মো. মফিজুর রহমান দপ্তরী, সদস্য ও দৈনিক নওয়াপাড়ার নির্বাহী সম্পাদক হারুন অর রশীদ, আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন, সদস্য সাকিব জিকো, জাকির হোসেন হৃদয়, মো. রিপানুল ইসলাম (রিপন), রকিবুল ইসলাম রুবেল, আরআই রাজা, রবিউল ইসলাম, ডিআর আনিস প্রমুখ।

পিপিই বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেন বলেন, ভয়াবহ করোনাভাইরাস প্রতিরোধ ও সংবাদ সংগ্রহে স্থানীয় উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সো ডাক্তার, সেনাবাহিনী ও অভয়নগর থানা পুলিশের সাথে সাংবাদিকরা মাঠ পর্যায়ে কাজ করছেন। সাংবাদিকদের সুস্থতা এবং সুরক্ষার কথা চিন্তা করে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।

সাধারণ সম্পাদক মোজাফফার আহম্মেদ বলেন, করোনা পরিস্থিত শুরু থেকে নওয়াপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে প্রচার মাইকিং, হ্যান্ডবিল বিতরণ সহ সচেতনতামূলক বিভিন্ন কর্যক্রম পরিচালনা করা হয়েছে। উপজেলার মধ্যে কর্মহীন ও অসহায় পরিবার সহ পত্রিকার হকারদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে।