যশোরে চিঠি দিয়ে চাঁদাদাবি মামলার প্রধান আসামী অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার

যশোর সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মা মঞ্জিল বাড়ির বারান্দায় চিঠি দিয়ে ২লাখ টাকা চাঁদা দাবির প্রধান আসামী বিপ্লব হোসেনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার দিবাগত গভীর রাত সাড়ে ১২ টায় সদর উপজেলার পুলেরহাট (রাজগঞ্জ ষ্ট্যান্ড) হতে একটি দেশী তৈরী পিস্তল (ওয়ান স্যুটারগান), এক রাউন্ড গুলি, ১শ’পিস ইয়াবা, একটি মোটরসাইকেল, একটি মোবাইলসহ তাকে গ্রেফতার করে। সে সদর উপজেলার তেঁতুলিয়া গ্রামের নজরুল ইসলাম ওরফে মন্টুর ছেলে।

গত ১১ মে রাত ৮ টায় বানিয়াবহু গ্রামের মা মঞ্জিল বাড়ির মালিক ড্রাইভার আজিজুল হকের বাড়ির বারান্দায় একটি হাতে লেখা চিঠি দিয়ে দুস্কৃতিকারীরা ২লাখ টাকা চাঁদাদাবি করে প্রাণ নাশের হুমকী দেয়। ১৪ মে জেলা গোয়েন্দা শাখা ডিবি’র অফিসার ইনচার্জ মারুফ আহমেদের নেতৃত্বে ডিবি’র একটি ছদ্মবেশ টিম সন্ধ্যায় রুদ্রপুর সাড়াপোল গামী রাস্তার দক্ষিণপার্শ্বে তেতুলিয়া গ্রামের ড্রাগন ফল বাগানের খুঁটির কাছ থেকে চাঁদার টাকা নিতে এসে এক চাঁদবাজ গ্রেফতার হয়। পরবর্তীতে গ্রেফতারকৃতরা আদালতে জবাবন্দি প্রদান করে।

বিপ্লব হোসেনকে গ্রেফতারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় রোববার অস্ত্র আইনে মাদক আইনে মামলা দায়ের করেন। বিপ্লব হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।