যশোরে যুবকের টাকা ও ফোন ছিনিয়ে মারপিটের অভিযোগে মামলা

Jessore map

যশোর শহরতলী ঝুমঝুমপুর বশির বাঁশতলা নামকস্থানে চিহ্নিত সন্ত্রাসীরা রাজু হোসেন (২০) নামে এক যুবককে গতিরোধ করে মেহেগুনী বাগানে নিয়ে বেঁধে রেখে হুমকীর এক পর্যায় মারপিট করে নগদ টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এঘটনায় আহত রাজু হোসেনের বড় ভাই তিতাস উদ্দিন বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেছেন।

মামলার আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর বশির বাঁশতলার আব্দুর রশিদের ছেলে রকি, হাসান আলীর ছেলে সম্রাট, মনির হোসেন ওরফে ফল মনিরের ছেলে শাহিন, জসিমের ছেলে রানা, ইকবল হোসেনের ছেলে ইমরান, আমজাদ আলীর ছেলে তৌহিদসহ অজ্ঞাতনামা ৩/৪জন।

তিতাস উদ্দিন এজাহারে উল্লেখ করেন, তার ছোট ভাই রাজু হোসেন লেখাপড়া করে। উক্ত আসামীরা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করে বেড়ায়। গত ২৩ মে দুপুরে রাজু হোসেন বাইসাইকেল যোগে ঝুমঝুমপুর কাঁচা বাজারে যাচ্ছিল। দুপুর ২ টায় ঝুমঝুমপুর বশির বাঁশতলা নামকস্থানে পৌছালে উক্ত আসামীরা তার সাইকেলের গতিরোধ করে। তাকে মেহেগুনী চারা বাগানের মধ্যে নিয়ে আটকে রেখে হুমকী ধামকী দেওয়ার এক পর্যায় মারপিট করে। এ সময় সন্ত্রাসীরা রাজু হোসেনের পকেটে থাকা নগদ ৭ হাজার ৫শ’ টাকা ও সাড়ে ১১ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন ছিনিয়ে নেয়। রাজু হোসেনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা হুমকী দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় রাজু হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।