যশোরে আরও ৭ জনের করোনা শনাক্ত, চিকিৎসকসহ ১৬ জন সুস্থ

jessore news
করোনা জয়ীদের ফুলের শুভেচ্ছা জানান যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন

যশোরে বৃহস্পতিবার নতুন করে আরো ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এবং ৪ চিকিৎসকসহ ১৬ জন করোনা মুক্ত হয়েছে৷

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো ৩৬ ও যবিপ্রবি জিনোম সেন্টার ল্যাবে ২৬ জনের নমুনা পরীক্ষা করে বৃহস্পতিবার এ ফলাফল ঘোষণা করা হয়।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, নতুন শনাক্ত ৭ জনের মধ্যে ৪ জন খুমেক ল্যাবের পরীক্ষায় শনাক্ত করা হয়েছে ও ৩ জন যবিপ্রবি ল্যাবে। শনাক্তদের ৩ জন অভয়নগর, ৩ জন শার্শা এবং একজন ঝিকরগাছা উপজেলার উপজেলার বাসিন্দা। আর সুস্থ ১৬ জনের মধ্যে চৌগাছা ৩ জন, মণিরামপুর ২ জন, অভয়নগর একজন, বাঘারপাড়া একজন এবং সদর উপজেলার ৯ জন।

সার্জন জানান, যে সকল চিকিৎসক করোনা মুক্ত হয়েছে তারা হলেন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক মৌসুমী ভদ্র, চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.নাহিদ সিরাজ, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের (মেটানিটি) ডা. আসাদুজ্জামান, মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.আশরাফুর রহমানসহ বিভিন্ন উপজেলার ১৬ জনকে ২৪ ঘন্টায় করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে৷ যশোরে আক্রান্তের সংখ্যা ১২১ জন। এবং তাদের মধ্য এপর্যন্ত ৯৪ জনকে করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে৷

এ বিষয়ে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন জানান, তিনজনের মধ্যে দুইজন স্বামী স্ত্রী। তারা কমিউনিটি ক্লিনিকে কাজ করেন। তারা পৌর এলাকার বাসিন্দা। অপর জন মহিলা। তার বাড়ি পায়রা এলাকায়। সকলের বাড়ি লকডাউন করা হয়েছে বলেও তিনি জানান।