যশোরে মেস থেকে লুটের ১৯ দিন পর মামলা

jessore map

যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার একটি ছাত্রাবাস থেকে কলেজ ছাত্রকে মারপিট করে মোটরসাইকেল, দুইটি হাতঘাড়ি ও নগদ আড়াই হাজার টাকা লুটে নেয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনার ১৯ দিন পর ২১ জুন রোববার রাতে থানা পুলিশ মামলাটি গ্রহন করে।

আসামি করা হয়েছে, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার সোহেল ওরফে ট্যাবলেট সোহেল ও তার অজ্ঞাত ৭/৮জন সহযোগির বিরুদ্ধে। সে ওই এলাকার মৃত মানিক মুন্সির ছেলে।

কলেজছাত্র বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের অবনিশ সরকারের ছেলে অমিত সরকার (২৪) জানিয়েছেন, তিনি এমএম কলেজে লেখাপড়া করেন। তার কালো রং এর টিভিএস কোম্পানির অ্যাপচি ব্রান্ডের মোটরসাইকেলে (যশোর-ল-১২-৭৮৬৭) করে কলেজে যাতায়াত করে থাকেন। আর বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার দিলিপ ঘোষের মেসে থাকেন। গত ৩ জুন দুপুরে ট্যাবলেট সোহেলের নেতৃত্বে ৭/৮জন ওই মেসে ঢোকে এবং একশ’ টাকার একটি সাদা স্টাম্পের সাক্ষর করতে বলে। তিনি রাজি না হওয়ায় তাকে মারপিট করে। ভয়ে তিনি সাক্ষর করেন। তাকে জানানো হয় তার কাছে ১ লাখ ৮০ হাজার টাকা পাইবে বলে স্ট্যাম্পে লেখা হয়েছে। এরপর ঘরে ঢুকে মোটরসাইকেলের চাবি নেয়। এবং টেবিলের ওপর থেকে দুইটি হাতঘড়ি ও মানিব্যাগ থেকে আড়াই হাজার টাকা নিয়ে হুমকি দিয়ে চলে যায়।

ঘটনার পর তিনি বিষয়টি কোতয়ালি থানা পুলিশকে জানান। সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে এসে সত্যতা পান।

এদিকে এই ঘটনার তিনদিন পর আসামি ট্যাবলেট সোহেল শ্বশুরবাড়ি অভয়নগরের পচা মাগুরা গ্রাম থেকে নিখোঁজ হন। ৬ জুন দিবাগত রাতে র‌্যাব পরিচয়ে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা তার শ্বশুর বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। তার পর থেকে ট্যাবলেট সোহেলের কোন সন্ধান পায়নি তার পরিবারের লোকজন।