দূরারোগ্য রোগে আক্রান্ত আকাশ বাঁচতে চায়

akash

অসহয় গৃহপরিচারিকা রিজিয়া খাতুনের ছোট ছেলে আকাশ (১৬) দূরারোগ্য লিভার ও ফুসফুস রোগে আক্রান্ত হয়ে ঢাকার বক্ষব্যধি হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। যশোর জেনারেল হাসপাতাল থেকে তাকে ঢাকার বক্ষব্যধি হসপিটালে রেফার করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। দীর্ঘ দিন অসুস্থ ছেলেকে বাঁচাতে তিনি নিজের সহায় সম্বল হারিয়েছেন। তবুও ছেলেকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করছেন তিনি। চিকিৎসক তার চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকা খরচ হবে বলে জানিয়েছেন। এত টাকা স্বামীহারা গৃহপরিচারিকা রিজিয়ার পক্ষে জোগাড় করা একেবারেই অসম্ভব।

রিজিয়া তার সন্তানকে বাঁচানোর আকুতি করেছেন। তিনি তার সন্তানকে বাঁচাতে সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন। রিজিয়া বর্তমানে যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের হলুদ মিলের পাশে বসবাস করেন।

গৃহপরিচারিকার দুই ছেলের বড় ছেলে প্রেস শ্রমিক হিসাবে কর্মরত থাকাকালীন দূর্ঘটনায় পঙ্গু হয়ে আছেন। যার ঠিকমত দুবেলা খাবার জোটে না। তারপর ছেলেকে চিকিৎসার জন্য এত টাকা তার পক্ষে জোগাড় করা একেবারে অসম্ভব।

পারিবারিক সূত্র জানিয়েছেন, যশোরে চিকিৎসায় সফল না হওয়ায় তাকে ঢাকায় রেফার করেন চিকিৎসক। বাঁচার আশায় অসুস্থ আকাশ বর্তমানে ঢাকার মহাখালী বক্ষব্যধি হসপিটালের ৭-৮ নং ওয়ার্ডের ১৫ নং বেডে বাঁচার আকুতিতে স্বপ্ন দেখছেন।

সমাজের সহৃদয় বিত্তবানদের নিকট রিজিয়ার আকুল আবেদন আপনারা খোঁজ খবর নিয়ে দেখবেন। আমার ছেলেকে বাঁচাতে আমাকে সাহায্য করবেন। আপনাদের সাহায্য পেলে আমার ছেলেকে বাঁচাতে চেষ্টা করবো।
সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ (ব্যক্তিগত) ০১৮৫৯০৯৫৮১৫।