যশোরে পুলিশ ও র‌্যাবের হাতে গাঁজা ও ইয়াবাসহ ৩জন গ্রেফতার

jessore atok map

পুলিশ ও র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে আধা কেজি গাঁজা ও শতাধিক পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক বহনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়।

এরা হচ্ছে, যশোর সদর উপজেলার নিউ শানতলা গ্রামের নুর ইসলামের ছেলে বকুল হোসেন, সদর উপজেলার রঘুরামপুর গ্রামের নওয়াব আলীর ছেলে আবু সাঈদ সরদার ও খুলনা কেএমপি এলাকার খালিশপুর উপজেলার কাশিপুর মেঘনা অয়েল গেট (শহিদ কমিশনারের বাড়ির ভাড়াটিয়া) মৃত এনায়েত আলীর ছেলে শাওন।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এএসআই শফিকুল ইসলাম জানান, রোববার ২৬ জুলাই রাত সোয়া ১০ টায় গোপন সূত্রে খবর পান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাশের এক মাদক বিক্রেতা মাদক বেচাকেনা করছে। এ সংবাদের ভিত্তিতে সেখানে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শাওন দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
অপরদিকে, উক্ত পুলিশ ক্যাম্পের সদস্যরা একই দিন দিবাগত গভীর রাত ১২ টার পর নিউ শানতলা জনৈক আজিজুর রহমানের চায়ের দোকানের সামনে থেকে বকুল হোসেনকে সাড়ে ৩শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এছাড়া, র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা রোববার (২৬ জুলাই) রাত ১০ টায় সদর উপজেলার রঘুরামপুর পূর্ব পাড়া গ্রামের মোনতাজ গাজীর চা পানের দোকানের সামনে থেকে আবু সাঈদ সরদারকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করে। মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।