যশোরে ছুরিকাঘাতে জখম ইমরুলকে ঢাকায় ভর্তি, ৩জনের নামে মামলা

Jessore map

যশোর শহরের এইচএমএম রোডে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মারাত্মক জখম ইমরুলকে (২০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

ইমরুলের মা শহরের ঘোপ বেলতলা মসজিদ রোডের সামনে আনার আলীর বাড়ির ভাড়টিয়া ফাতেমা বেগম মামলাটি করেন।

আসামিরা হলো, সদর উপজেলার বাহাদুরপুর মাঠপাড়ার তোতা মিয়ার ছেলে পারভেজ (২২), ঘোপসেন্ট্রাল রোডের বাবর আলীর ছেলে নুরুন্নবী (২২) এবং ঘোপ বুড়ির বাগান এলাকার পেঁচোর ছেলে রানা (২২)। এছাড়া অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ইমরুল যশোর বড় বাজার এইচএমএম রোডে ভ্যানের ওপর কাপড় ফেরি করে বিক্রি করে থাকে। আসামিদের সাথে ইমরুলের পূর্ব শত্রুতা ছিল। সেই সূত্রে আসামিরা মঙ্গলবার বিকেল ৫ টার দিকে এইচএমএম রোডে যায়। এবং ওই রোডের জনতা মার্কেটের আই ভিশনের সামনে তার ছেলেকে পেয়ে মারপিট করে। এবং কিডনী লক্ষ্যকরে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। পরে লোকজন ইমরুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি (ইমরুলের মা) পরে সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে ছেলেকে মারাত্মক জখম অবস্থায় দেখতে পান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইমরুলকে ঢাকা রেফার্ড করলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।