যশোরে পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযান গাঁজাসহ ৩জন গ্রেফতার

jessore atok map

পুলিশ ও র‌্যাবের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১ কেজি ৭শ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে, যশোর শহরের রেলগেট পশ্চিম পাড়া চঞ্চলের বাড়ির ভাড়াটিয়া মৃত রহমান গাজীর ছেলে মুন্না গাজী, বেনাপোল পোর্ট থানার অন্তর্গত ৪ নং ঘিবা গ্রামের এজবার আলীর ছেলে সাজজুল আলী ও যশোর সদর উপজেলার লেবুতলা দত্তপাড়ার পরিতোষ দত্তর ছেলে প্রহলাদ দত্ত।

এ ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার (১২ আগষ্ট) আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁচড়া ফাঁড়ির এস আই মফিজুর রহমান জানান, মঙ্গলবার (১১ আগষ্ট) সকালে গোপন সূত্রে খবর পায় চাঁচড়া চেকপোষ্টের গোল চত্বরের পূর্ব পাশে মাদক বিক্রির জন্য এক ব্যক্তি অবস্থান করছে। এখবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে সাজজুল পালানোর চেষ্ট করে। সংগীয় ফোসের সহায়তায় তাকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাসী করে তার পায়ের হাটুর নীচে অভিনব কায়দায় কসটেপ দিয়ে প্যাচানো অবস্থায় ১ কেজি ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে, ফুলবাড়ী পুলিশ ক্যাম্পের এ এস আই আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে যশোর মাগুরা সড়কের মনোহরপুর বাজারস্থ ইছালী রোডে চেকপোষ্ট বসিয়ে তল্লাশীকালে বাজাজ সিটি মোটরসাইকেল (যশোর হ- ১৪-১৫৮২) আরোহীদের মধ্যে প্রহলাদ দত্তকে গ্রেফতার করা হয়। এ সময় সহযোগী সদর উপজেলার লেবুতলা তেঁতুলতলার আলী হোসেন বক্সের ছেলে সাগর হোসেন দৌড়ে পালিয়ে যায়। আটক প্রহলাদ দত্তের শরীর তল্লাশী করে বিশেষ কায়দায় বাধা ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া, র‌্যাব-৬ যশোরের সদস্যরা জানান, মঙ্গলবার ১১ আগষ্ট সন্ধ্যায় গোপন সূত্রে খবর পায় শহরের চাঁচড়া রায়পাড়া কয়লা পট্টি জনৈক সোহরাব হোসেন ছুটুর বাড়ির সামনে এক ব্যক্তি গাঁজা বিক্রি করছে। এ খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মুন্না গাজী নামে এক গাঁজা বিক্রেতাকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ৪শ’ গ্রাম গাঁজা, নগদ ৭৪০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।