যশোরে ডাকাতদের হাতে আহত মোটরসাইকেল চালকের মৃত্যু

jessore map

যশোর-নড়াইল সড়কে ডাকাতদের টানানো তারে আহত মনির হোসেন মুন্না (৩৭) নামে এক মোটরসাইকেল চালকের (৩৭) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মনির হোসেন মুন্না যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর বিশ্বাসপাড়ার মৃত সিরাজুল ইসলাম বিশ্বাসের ছেলে।

নিহতের ভাই ইদ্রিস আলী বিশ্বাস জানান, মনির হোসেন মুন্না ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সোমবার ১০ আগস্ট গভীর রাতে ভাড়া নিয়ে যশোর থেকে নড়াইলে যাচ্ছিল। রাত সাড়ে ৩টার দিকে যশোর সদর উপজেলার যশোর নড়াইল সড়কের হামকুড়া মোড়ে পৌছুলে ডাকাতদের রাস্তার উপর টানিয়ে রাখা তারে বেধে সে পড়ে যায়। এসময় গলায় মারাত্মক জখম হয়। ডাকাতরা তার কাছ থেকে মোবাইল ফোন, টাকা, মোটরসাইকেল ছিনিয়ে নেয়। মুন্নার সাথে থাকা আমানত নামে এক ব্যক্তিও আহত হয়। সোমবার ভোরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বুধবার ১২ আগস্ট রাতে যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার মনির হোসেন মুন্নাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। গভীর রাতে ঢাকায় নেয়ার পথে মনির হোসেন মুন্নার অবস্থা খারাপ হলে স্বজনরা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সকাল ৯টার দিকে ডাক্তার শাহিনুর রহমান সোহান মুন্নাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেল চালক মনির হোসেন মুন্না হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বজনদের জানিয়েছেন, হামকুড়া মোড়ে ঘটনার সময় ৯জন ছিল। তারা আগে থেকে রাস্তায় তার টানিয়ে রাখে। ডাকাতরা তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

যশোর কোতয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসনিম আলম জানান, মনির হোসেন মুন্নার মৃত্যু হয়েছে শুনেছি। কি ভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত চলছে। তদন্ত শেষ হলে প্রকৃত ঘটনা জানা যাবে।