মোবাইল চুরি করে পালিয়ে যাবার সময় গণধোলাইয়ের শিকার দুই ভাই

jessore map

যশোরে চায়ের দোকানে চা পান করতে এসে মোবাইল চুরি করে পালিয়ে যাবার সময় জনতা মোবাইল চোর দুই ভাইকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা হচ্ছে শার্শা উপজেলার দক্ষিন বুরুজ বাগান গ্রামের মৃত দবির বিশ্বাসের ছেলে দুই ভাই মিন্টু বিশ্বাস (৩৫) ও লাল্টু বিশ্বাস (২৮)। এঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

শহরতলীর পুলেরহাট বেড়বাড়ি গ্রামের হানিফ মোড়লের ছেলে রফিকুল ইসলাম শুক্রবার রাতে কোতয়ালি থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন, তপসীডাঙ্গা মকবুলের স-মিলের মোড়ে তার চায়ের দোকান রয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে মিন্টু ও লাল্টু বাজাজ প্লাটিনা মোটর সাইকেলে এসে তার চায়ের দোকানে চা পান করে। চা পান করা শেষে চলে যাবার সময় দোকানের টেবিলের উপর রাখা একটি স্যামসং মোবাইল ফোন (মূল্য আনুমানিক ২০ হাজার টাকা) নিয়ে মোটরসাইকেলে উঠে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় রফিকুলের চিৎকারে স্থানীয়রা এসে মোটরসাইকেলসহ মোবাইল চোর দুই ভাইকে ধরে গণধোলাই দেয়। তাদের কাছ থেকে চুরি হওয়া মোবাইল উদ্ধার করা হয়। গণধোলায়ে তারা সামান্য আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিযে যায়।