এলটিভি’র দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় মন্টুকে অভিনন্দন

montu

যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু এলটিভি বাংলা’র দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে। প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম তাকে এ অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, মহিদুল ইসলাম মন্টু বিভিন্ন সময়ে যশোরে স্থানীয় ও জাতীয় পর্যায়ের সংবাদপত্রে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ টেলিভিশনে দীর্ঘ ১২ বছর যশোর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি এক সময় বিটিভি’র খুলনার দায়িত্বও পালন করেছেন।

এছাড়া তিনি অবিভক্ত যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক ও ছয় বার নির্বাচিত সভাপতি ছিলেন।

এদিকে মহিদুল ইসলাম মন্টু এলটিভি বাংলা’র দক্ষিণাঞ্চলীয় প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল এবং উপদেষ্টা একেএম গোলাম সরওয়ার তাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।