বেনাপোলে পৃথক অভিযানে সাড়ে ১২ কেজি গাঁজাসহ আটক-২

gaza atok news

বেনাপোলে পৃথক অভিযানে সাড়ে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ও বিজিবি।

বৃহস্পতিবার রাত ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামে নিজ বাড়ি থেকে আফরোজা ও শুক্রবার সকাল ১০ টার সময় সাদিপুর সীমান্ত থেকে কালু মিয়া নামে এই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক নারী দৌলতপুর গ্রামের আক্তারের স্ত্রী এবং কালু মিয়া সাদিপুর গ্রামের আবু মোড়লের ছেলে।

বেনাপোল পোর্ট থানার এস আই রোকনুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর গ্রামে আক্তার হোসেনের বাড়ির ছাদ থেকে একটি হাড়ির মধ্যে থেকে গাঁজা উদ্ধার হয়। ওই হাড়িতে ভারত থেকে গাঁজা এনে রৌদ্রে শুকানো হচ্ছিল। হাড়িতে আনুমানিক ৩ কেজির মত গাঁজা আছে বলে তিনি জানান।

অপরদিকে বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ হোসেন বলেন, ভারত থেকে গাঁজা নিয়ে আসার সময় সাদিপুর সীমান্তের পোঁতা পোষ্ট থেকে কালু মোড়লকে সাড়ে ৯ কেজি গাঁজাসহ আটক করা হয়। আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা সেলিম বলেন, আক্তারকে না পেয়ে পুলিশ তার স্ত্রীকে নিয়ে গেছে। আমি বার বার আক্তারকে ফোন করে পুলিশের কাছে আত্মসমার্পন করতে বললে ও সে আসে নাই। পরে পুলিশ বাধ্য হয়ে তার স্ত্রীকে নিয়ে গেছে।

মামলার তদন্তকারী অফিসার এস আই মোস্তাফিজুর রহমান বলেন, দৌলতপুর থেকে উদ্ধারকৃত গাঁজা মামলায় দুই জন আসামির মধ্যে আফরোজার স্বামী আক্তার হোসেন পলাতক রয়েছে।

বেনাপোল পোর্ট থানার ওসি গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ও বিজিবি কর্তৃক আটক আসামিকে যশোর আদালতে পাঠানো হয়েছে।